তারুণ্যের অগ্রযাত্রায় সমৃদ্ধ বাংলাদেশ শীর্ষক মতবিনিময় সভা


মেহেরপুর প্রতিনিধিঃ তারুণ্যের অগ্রযাত্রায় সমৃদ্ধ বাংলাদেশ যুব সমাজের করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মানব উন্নয়ন কেন্দ্র (ম‌উক) এর আয়োজনে ও আমার অধিকার ফাউন্ডেশনের সহযোগিতায় মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানব উন্নয়ন কেন্দ্রের (ম‌উক) নির্বাহী পরিচালক আশাদুজ্জামান সেলিম।

মউক কর্মকর্তা সাদ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক ফিরোজ আহমেদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক শিল্পনগরীর উপ-ব্যবস্থাপক মোঃ আশরাফুল হক, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল-আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন নেছা লতা প্রমুখ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]