তালতলীতে ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাংচুর মামলায় গ্রেপ্তার ২


বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলীতে ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাংচুর মামলায় ইউপি সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১টায় মরানিদ্রা এলাকা থেকে তাদের আটক করা হয়।

তালতলী থানা সূত্রে জানা যায়, তালতলী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বুধবার মোবাইল কোর্ট পরিচালনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাংচুর করেন উপজেলা আওয়ামীলীগ প্রার্থী রেজবি-উল-কবির এর সর্মথকেরা।

পরে ওই দিন রাতেই নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহকারী মঞ্জুরুল ইসলাম বাদি হয়ে ২০০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা করেন। যে স্থানে গাড়ি ভাংচুর ঘটনা ঘটে সেখানে থেকেই থেকে অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ দুইজনকেক গ্রেপ্তার করা হয়। আটককৃতরা হলো নিশানবাড়িয়া ইউপি ৯নং ওয়ার্ডের সদস্য মো. মজনু হাওলাদার (৩৫) ও সোহাগ (৩০)।

আমতলী সার্কেল এর সহকারী পুলিশ সুপার নাজমুল জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাংচুর করেন। তার সহকারী মঞ্জুরুল ইসলাম বাদি হয়ে ২০০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা করেন। সেই মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করেন।বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।