তাহিরপুরে বন্যা কবলিত এলাকায় শুকনো খাবার বিতরন


সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গত কয়েক দিনের ভারী বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও নিন্মা ল পানিতে প্লাবিত হয়েছে। বৃহস্পতিবার(১১জুলাই)দুপুরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি,সমাজ সেবক ও জনপ্রিয় নেতা মাসুক মিয়া তার নিজ ইউনিয়নের পুরানঘাট,শান্তিপুর,জনতা,ব্রম্মানগাঁওসহ বিভিন্ন বন্যা কবলিত গ্রামের পরিবারের মাঝে নিজ তহবিল থেকে শুকনো খাবার বিতরণ করেন।

এসময় সাথে ছিলেন,হারিছ মিয়া,আশরাফুর ইসলাম আকাশ,ওয়াদুদ মিয়া,সায়েদ মিয়া,মলু হোসেন প্রমুখ।
উল্লেখ্য,উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা পাঁচ দিনের প্রবল বৃষ্টিপাতের কারণে সীমান্ত নদী এবং পাহাড়ি ছড়া ভেদ করে ঢলে পানি ঢুকে পানিবন্দি করে ফেলে উপজেলার উজান ও নিম্না লের গ্রামীণ জনপদগুলোকে।

যে কারণে গ্রামীণ হাটবাজারগুলোতে ঢলের পানি প্রবেশ করায় দোকানপাঠ বন্ধ করে দেন ব্যবসায়ীরা।
অন্যদিকে বিভিন্ন গ্রামীণ বসতিতে ঢলের পানি ঢুকে পড়ায় কোনো কোনো পরিবারে সকাল থেকে রাত অবধি চুলো জ্বালানো সম্ভব হয়নি। ফলে পানিবন্দি পরিবার গুলোতে দেখা দেয় শুকনো খাবারের তীব্র সংকট।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]