তাহিরপুরে বিভিন্ন স্কুলে ব্রেঞ্চ ও ক্রিয়া সামগ্রী বিতরণ


সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিভিন্ন বিদ্যালয়ে ব্রেঞ্চ ও ক্রিয়া সামগ্রী বিতরণ করা হয়েছে। এউপলক্ষে উপজেলা চত্তরে সোমবার(২২জুলাই)বিকালে উপজেলার ১১টি হাইস্কুলে ২৮২জোড়া ব্রেঞ্চ বিতরণ করেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। এছাড়াও ১৭টি স্কুল গুলোতে বিভিন্ন খেলার সামগ্রী বিতরন করা হয়।

এসময় মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,উপজেলা আ,লীগের উপদেষ্টা ও বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব আব্দুছ ছোবাহান আখঞ্জি,উপজেলা আ,লীগের সিনিয়র সহ-সভাপতি আলী মতুর্জা,যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,সাংবাদিক রমেন্দ্র রানায়ন বৈশাখ,উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুক মিয়া,শিক্ষক মুছাব্বির আলম সুবল,হাদিউজ্জামান,উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,সাধারন সম্পাদক তানসেন তালুকদার তুষার,সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি সাজিদ,উত্তর বড়দল ইউনিয়ন ৮নং ওর্য়াড মেম্বার শফিকুল ইসলাম,যুবলীগ নেতা হযরত আলী,আলী হোসেন প্রমুখ উপস্থিত।

তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন,প্রধানমন্ত্রীর উপর সবার কাছে পৌছে দিতে সবোর্চ্চ চেষ্টা করছি। তালিকা হয়ে আসছে তালিকা অনুযায়ী আমি সবাইকে নিয়ে তা সব স্কুলে পৌছে দিচ্ছি। এই সব নতুন উপহার পেয়ে সবাই অনেক খুশি।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।