ত্রিশালে নকল বিড়ি বিক্রেতার জরিমানা


ত্রিশাল প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে বিড়িতে নকল ব্যান্ডরোল এবং ব্যান্ডরোল ছাড়া বিড়ি বিক্রি করা ও মজুদের করার অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া এক গোডাউন মালিককে এক মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার ৩ (নভেম্বর) দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইদুল ইসলাম এ আদেশ দেন। এসময় কাস্টমস ও পুলিশ সদস্যরা তাকে সহায়তা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইদুল ইসলাম জানান, ত্রিশালের বিভিন্ন দোকান ও গোডাউনে নকল ব্যান্ডরোল ও ব্যান্ডরোল ছাড়া রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি হচ্ছে এমন অভিযোগে অভিযান পরিচালনা করা হয়।

এসসয় বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোল, ব্যান্ডরোল ছাড়া বিড়ির প্যাকেট জব্দ করা হয়।

অভিযানে ত্রিশাল বাজারের বালিপাড়া রোডের খলিল স্টোরে ২০ হাজার টাকা জরিমানা এবং আমিন স্টোর ও গোডাউনের মালিক রুহুল আমিনকে এক মাসের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১০দিনের কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]