ত্রিশালে প্রানিসম্পদ বিভাগে মতবিনিময় সভা অনুষ্ঠিত


ময়মনসিংহ প্রতিনিধি ।। ময়মনসিংহের ত্রিশালে উপজেলা প্রাণী সম্পদ অফিসে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৯ সেপ্টেম্বর ) উপজেলা প্রানিসম্পদ অফিসে মাঠ পর্যায়ে প্রাণিসম্পদ বিভাগের বিভিন্ন সম্প্রসারণ কার্যক্রম তদারকি এবং কর্মকতা কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাণিস্পদ অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১)ডাঃ আব্দুল জব্বার সিকদার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রাণিসম্পদ উপ-পরিচালক ডাঃ নীল রতন পন্ডিত।

সভায় ময়মনসিংহ জেলা প্রাণিসম্পদ অফিসার ড.মোঃ আবু সাঈদ সরকার সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি বৈলরে কাজী শিমলায় কৃত্রিম প্রজনন ও সেবা কেন্দ্র ভবন পুর্ণনির্মাণ এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ত্রিশালে এনিম্যাল শেড নির্মাণ বাবদ মোট ১৩ লক্ষ টাকা উপজেলা পরিষদ থেকে বরাদ্দের ব্যবস্হা করায় উপজেলা প্রাণিসম্পদ অফিসার ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তার ভূয়সী প্রশংসা করেন।

তিনি মতবিনিময় সভায় তার বক্তব্যে ত্রিশালে প্রাণিসম্পদের উন্নয়নের জন্য দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং উন্নয়নের ধারা অব্যহত থাকায় সন্তুষ্টি প্রকাশ করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]