দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে জেপির ৪ নেতা বহিস্কার


পিরোজপুর জেলার ইন্দুরকানীতে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে জেপির ৪ নেতাকে সাময়িক বহিস্কার করা হয়। গতকাল উপজেলা জেপির সভাপতি আসাদুল কবির তালুকদার স্বপন স্বাক্ষরিত এক চিঠিতে এ আদেশ দেয়া হয়।

 

বহিস্কৃতরা হলেন- জাতীয় পার্টি (জেপি) ইন্দুরকানী উপজেলা শাখা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, মোঃ মাহামুদ সেলিম, সহ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন মাতুব্বর, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ মহসিন হাওলাদার মধু। তাদেরকে ১৫ দিনের মধ্যে কেন স্থায়ীভাবে বহিস্কার করা হবে না তার জবাবও দিতে বলা হয়েছে চিঠিতে। জানা যায়, গত ৩১ ডিসেম্বর দলীয় নেতাকর্মী ও স্থানীয় সাধারণ জনগণের সাথে সৌজন্য সাক্ষাতের জন্য নব নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ইন্দুরকানীতে আসেন।

 

কিন্তু উপজেলা কমিটি উর্ধতন কর্তৃপক্ষকে উপেক্ষা করে নির্ধারিত স্থানে সভার আয়োজন না করে অন্যত্র করেন। এছাড়া নব নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর উপস্থিতিতে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সামনে তারা অসদাচরণ করেন।

 

এ ব্যাপারে উপজেলা জেপির সভাপতি আসাদুল কবির তালুকদার স্বপন জানান, দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে নব নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর নির্দেশক্রমে তাদেরকে সাময়িক বহিস্কার করা হয়েছে।