শোকে স্তব্ধ এলাকা

দিরাইয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনের মৃত্যু


অনলাইন ডেস্ক : ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় শোকের মাতম বইছে।

শুক্রবার (৩১ জুলাই) দুপুর ১২টায় সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের শ্যামারচর (বাগহাটি) গ্রামে হরিধন দাসের ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত স্বপন কুমার দাসের বাড়িতে গিয়ে এ দৃশ্য দেখা যায়।

পরিবারের লোকদের সান্তনা দিতে প্রতিবেশী ও আশপাশের বাসিন্দারা জড়ো হন। স্তব্ধ হয়ে গেছে পুরো এলাকা। সবার মাঝেই শোক। হঠাত করে একটি দুর্ঘটয়ান যেন পুরো এলাকাকে বাকরুদ্ধ করে দিয়েছে।

স্বজরা জানান, মৌলভীবাজার বেসরকারি সংস্থা ব্র্যাকে কমলগঞ্জ উপজেলায় কর্মরত ছিলেন স্বপন কুমার দাস। স্ত্রী-সন্তান নিয়ে সেখানেই থাকতেন তিনি। ঈদের ছুটিতে স্ত্রী লাভলী রানী দাস ও তিন ছেলেকে নিয়ে প্রাইভেটকারে বাড়ি আসছিলেন। এসময় একটি বাসের সঙ্গে তাদের তাদের বহনকারী কারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হন স্বপন কুমার দাস, তাঁর স্ত্রী লাভলী রানী দাস ও জমজ দুই ছেলে শৈবাল দাস, সৌমিত্র দাস,(৮)। এসময়য় গুরুতর আহত হন সৌরভ দাস (১২)।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]