দুর্নীতির দায়ে বাকেরগঞ্জ থানার ওসি মাসুদুজ্জামান ক্লোজড


বরিশাল : বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আঃ জাঃ মো মাসুদুজ্জামানকে বরিশাল পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। গত ১১ মার্চ বৃহস্পতিবার পুলিশ হেডকোয়াার্টার্সের এক আদেশে ওসি মাসুদুজ্জামানকে বাকেরগঞ্জ থানা থেকে ক্লোজড করে বরিশাল পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

 

তার স্থলে বরিশাল ডিআইজি অফিসের রেঞ্জ পরিদর্শক মোঃ আবুল কালামকে ওই দিনই বাকেরগঞ্জ থানায় নতুন অফিসার ইনচার্জের দায়িত্ব দেয়া হয়েছে। বরিশাল ডিআইজি অফিসের রেঞ্জ অফিস সূত্রে এ তথ্যের নিশ্চিত হওয়া গেছে।

 

নাম প্রকাশ না করার শর্তে একাধিক সূত্র জানায়, ওসি মাসুদুজ্জামান বাকেরগঞ্জ থানায় কর্মরত অবস্থায় মামলার কাজে বিভিন্ন অনিয়ম, গুরুত্বপূর্ণ মামলা এজাহার নিতে ও তদন্তে গড়িমসি, থানার এক শ্রেণীর দালালদের মাধ্যমে মামলা নেয়া, চার্জশিট দেয়া ও চুরান্ত প্রতিবেদন দেয়াসহ বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে বাকেরগঞ্জ থানা থেকে বরিশাল পুলিশ লাইনে ক্লোজড করে তার বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করেছেন পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।