দৈনিক সংগ্রাম পত্রিকার বার্তা সম্পাদক কারাগারে


রাজধানীর হাতিরঝিল থানায় দায়েরকৃত রাষ্ট্রদ্রোহ ও ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক সংগ্রাম পত্রিকার বার্তা সম্পাদক শাহাদাত হোসেনকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ (বৃহস্পতিবার) ঢাকা মেট্রোপলিটিন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এই আদেশ দেন।

এ বিষয়ে আদালতের পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান জানান, আজ আসামি শাহাদাত হোসেন আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও বলেন, গত ২২ অক্টোবর একই মামলায় দৈনিক সংগ্রামের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি রুহুল আমিন গাজীর জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। তিনি এখনো কারাগারে।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি কার্যালয় থেকে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে গ্রেপ্তার করা হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]