দৌলতখানে গাড়ি থেকে তুলে নিয়ে ক্লিনিককর্মীকে গণধর্ষণ

  • 32
    Shares

ভোলার দৌলতখান উপজেলার বাংলাবাজার হালিমা খাতুন কলেজের পাশে এক ক্লিনিক কর্মীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।

ধর্ষিতা ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মত বুধবার রাত ১০ টার দিকে বাংলাবাজার মুনসুর ক্লিনিক থেকে অটোরিকশাযোগে বাড়িতে যাওয়ার জন্য রওয়ানা হন বিধবা। হালিমা খাতুন কলেজ এর পাশে রিকশা থামিয়ে খাবারের জন্য চালককে দোকানে পাঠান তিনি। এরই মধ্যে তিন থেকে চারজন ব্যক্তি জোর করে রিকশা থেকে তাকে কলেজের পিছনে তুল নিয়ে যান। নিজের ইজ্জত বাঁচাতে প্রাণপন চেষ্টা চালিয়েও ব্যার্থ হন তিনি। পরে চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে আসলে দুর্বৃওরা পালিয়ে যায়।স্থানিয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

জানা যায়, ধর্ষিতা বিধবার বাড়ি উওর জয়নগর ইউনিয়নে মধ্য জয়নগর ৪ নং ওয়ার্ডে।

দৌলতখান থানা ওসি (তদন্ত) সাদিকুর রহমান জানান, ধর্ষিতা দুই যুবককে চিনতে পেরেছেন বলে নিশ্চিত করেছেন। তার তথ্যমতে অভিযুক্তদের প্রেপ্তারে আমরা অভিযান শুরু করেছি।


  • 32
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]