দৌলতখানে বিধবা নারীকে ধর্ষণ মামলায় আটক ২


ভোলা প্রতিনিধি : ভোলার দৌলতখান উপজেলার এক বিধবা নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে গনধর্ষনের ঘটনায় অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ । গ্রেফতারকৃতরা হলেন ১ নম্বর আসামী (ভুট্টু) জয়নগর এর বাসিন্দা সুলতানের ছেলে, ওপর আসামী ২ (গেয়াস উদ্দিন) উত্তর দিগলধী ইউনিয়নের নুরুল হকের ছেলে । গতকাল দিবাগত রাতে দৌলতখান থানা পুলিশের একটি টিম বাংলাবাজার এলাকায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করেন । দৌলতখান থানার ওসি (তদন্ত) সাদিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি জানান আজ শুক্রবার অসামীদের ভোলা কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে । এই মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) সাদিকুর রহমান বলেন, বুধবার রাত ১০ টায় দৌলতখান উপজেলার বাংলাবাজার হালিমা খাতুন কলেজের পিছনে এক বিধবা নারী ধর্ষনের শিকার হয় । এই ঘটনায় ওই ধর্ষিতা নারী বাদী হয়ে দৌলতখান থানায় মামলা দায়ের করেছেন । মামলার পর আজ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়েছে । বাকী আসামীরা পলাতক রয়েছে । অভিযান অব্যাহত রয়েছে বলে জানান্ পুলিশের এই কর্মকর্তা।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]