ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার


খাগড়াছড়ির দীঘিনালায় ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মো. নাজমুল হাসান নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে।

দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ভারী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে ক্যাম্পের সদস্য নাজমুল হাসানের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পুলিশ সদস্য নাজমুল হাসান দীঘিনালা থানার আওতাধীন অটল টিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিল। ক্যাম্পের পাশে তাদের বাড়ির হওয়ায় ওই স্কুলছাত্রীর সাথে পুলিস সদস্য নাজমুল হাসানের পরিচয় হয়। সোমবার বিকেলে ক্যাম্পের পাশে জনজাগরণ বৌদ্ধ বিহারের পাশে বাগানে নিয়ে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করে সে। এসময় স্থানীয়রা দেখে ফেলায় নাজমুল হাসান আটক করে মারধর করে। পরে তারা পুলিশ ক্যাম্প ইনচার্জ সন্তোষ কুমার মজুমদারের জিম্মায় ছেড়ে দেয়।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে তাকে আটক করে আদালতে পাঠানো হয়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করেছেন। জানান, ধর্ষণের অভিযোগে অটল টিলা পুলিশ ক্যাম্পের সদস্য নাজমুল হাসানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]