নওগাঁ-৬ উপনির্বাচনে আ’লীগ প্রার্থী আনোয়ারের বিজয় লাভ


আত্রাই প্রতিনিধি : নওগাঁ ৬(আত্রাই-রাণীনগর) আসনের উপনির্বাচনে ১ লাখ ৫ হাজার ৪৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী শেখ মো. রেজাউল ইসলাম রেজু (ধানের শীষ) ভোট পেয়েছেন ৪ হাজার ৫১৭ ভোট।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, দুই উপজেলায় মোট ১০৪ টি ভোট কেন্দ্র । এর মধ্যে রাণীনগর উপজেলায় ৪৯টি ও আত্রাই উপজেলায় ৫৫টি। এসব কেন্দ্রে মোট ভোট কক্ষের সংখ্যা ছিল ৭২১টি। এবং মোট ভোটার সংখ্যা ৩ লাখ ছয় হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৫৩ হাজার ৭৫৮ এবং মহিলা ভোটার এক লাখ ৫২ হাজার ৯৬৭ জন। প্রতিটি ইউনিয়নে একজন করে মোট ১৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, একটি করে স্ট্রাইকিং টিম এবং একটি করে মোবাইল টিম কাজে নিয়োজিত ছিল। মোট ৩৬.৪ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।

নানা অনিয়ম ও অভিযোগ তুলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র মনোনীত প্রার্থী শেখ মো. রেজাউল ইসলাম রেজু বেলা সাড়ে ৩টার সময় এক প্রেস ব্রিফিংয়ে উক্ত নির্বাচন বর্জন করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]