নওগাঁ ৬ উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন ৫ জন


 

আত্রাই প্রতিনিধি : নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পাটি,বাংলাদেশ ন্যাশনালিষ্ট পাটি ও স্বতন্ত্রসহ মোট ৫ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধায় নওগাঁ জেলা নির্বাচন ও রিটানিং অফিসার মো. মাহমুদ হাসান এ তথ্য নিশ্চিত করেন। আগামী ২০ সেপ্টেম্বর রোববার যাচায়-বাছায়।

বৃহস্পতিবার মনোনয়ন জমাদানের শেষ দিনে প্রত্যেক প্রার্থী তাদের প্রস্তাবক সমর্থকসহ নেতাকর্মীদের সাথে নিয়ে সহকারী রিটানিং ও রিটানিং অফিসারের কার্যালয়ে এ মনোনয়ন ফরমগুলো জমা দেন।

মনোনয়ন ফরম জমা দিলেন , আওয়ামী লীগ থেকে রাণীনগর উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, বিএনপি থেকে আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ রেজাউল ইসলাম রেজু, জাতীয় পাটি থেকে রাণীনগর উপজেলা জাতীয় পাটির সভাপতি গোলাম কবির, বাংলাদেশ ন্যাশনালিষ্ট পাটি থেকে খন্দকার ইনতেখাব আলম, সতন্ত্র প্রার্থী হিসেবে প্রকৌশলী জাহিদুল ইসলাম।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]