নবাবগঞ্জে চলন্ত বাসের ছাদ থেকে পড়ে যুবক নিহত


দিনাজপুরের নবাবগঞ্জে চলন্ত পিকনিক বাসের ছাদ থেকে পড়ে বুলবুল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় মো.আলিফ নামের আরেক যুবক গুরুত্বর আহত হয়েছেন।

নিহত যুবক বুলবুল হোসেন (২২) জয়পুরহাট জেলার পাঁচবিবি ফেসকারহাট এলাকার আপিল উদ্দিনের ছেলে এবং আহত মো.আলিফ (১৯) একই এলাকার স্থানীয় বাসিন্দা। মঙ্গলবার দুপুরে ১টায় নবাবগঞ্জ উপজেলার ইসলামপুর মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নবাবগঞ্জের আফতাবগঞ্জ ফাঁড়ির ইনচার্জ বিমল কুমার চাকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নন্দাইল গ্রামের স্থানীয় লোকজন ৫০ জন যাত্রী নিয়ে একটি বাস নবাবগঞ্জের স্বপ্নপূরীতে পিকনিকের উদেশ্যে যাচ্ছিল। বাসটি স্বপ্নপূরীর কাছাকাছি ইসলামপুর মোড় এলকায় বাঁক ঘুরানোর সময় বাসের ছাদে থাকা দুই যুবক মাটিতে পড়ে যায়। পরে ওই বাসে থাকা লোকজন তাদের দ্রুত পাশ্ববর্তী ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বুলবুল হোসেনকে মৃত্য ঘোষণা করেন। মো.আলিফ কে ভর্তি করানো হয়।
ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সঞ্জয় কুমার গুপ্ত জানান, নিহত বুলবুল ঘটনাস্থলেই মারা গেছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]