নলছিটিতে এনজিও কর্মীকে পিটিয়ে টাকা ছিনতাই


ঝালকাঠির নলছিটিতে মেহেদী হাসান নামে এক এনজিও কর্মীকে পিটিয়ে লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। আহত ওই এনজিও কর্মী নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

মেহেদী হাসান বেসরকারি উন্নয়ন সংস্থা উদ্দীপনের তালতলা শাখার মাঠকর্মী। এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে শাখা ব্যবস্থাপক কামরুজ্জামান নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মেহেদী হাসান বিভিন্ন সমিতি থেকে কিস্তির টাকা আদায় করে বাইসাইকেলে অফিসে ফিরছিলেন। এ সময় সুবিদপুর ইউনিয়নের ইছাপাশা গ্রামের জোমাদ্দার বাড়ি ব্রিজ এলাকায় ওই গ্রামের আল-আমিন জোমাদ্দার, রাজু জোমাদ্দার, রুবেল জোমাদ্দার ও বাদল স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে তার বাইসাইকেল থামিয়ে বেদম মারধর করে টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ব্যবস্থাপক কামরুজ্জামান জানান, মেহেদী হাসানের ব্যাগে এক লাখ ৫৭৬ টাকা ছিল।

নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনা থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।