নলছিটিতে করোনা উপসর্গে পল্লী চিকিৎসকসহ ২ জনের মৃত্যু

  • 16
    Shares

ঝালকাঠি : করোনা উপসর্গ নিয়ে ঝালকাঠির নলছিটিতে পল্লী চিকিৎসকসহ ২ জনের মৃত্যু হয়েছে। নিজ বাসায় রোববার সন্ধ্যারাতে চিকিৎসক জয়নাল আবেদীন মারা যান। ষাটোর্ধ্ব জয়নাল আবেদীন গত পাঁচদিন যাবত শ্বাসকষ্ট ও জ্বরাক্রান্ত ছিলেন।

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মুনিবুর রহমান জুয়েল জানান, পাঁচ দিন ধরে জ্বর, বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে বাড়িতে বসেই চিকিৎসা নিচ্ছিলেন পল্লিচিকিৎসক জয়নাল আবেদীন (৬০)। গতকাল সন্ধ্যায় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতে বাড়িতেই মারা যান। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে জ্বর, বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে গত ৫ জুলাই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয় নলছিটির সাবেক শিক্ষক আবদুল লতিফ সিকদারকে (৭০)। গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, তিনজন মুফতির নেতৃত্বে গঠিত শাবাব ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন স্বাস্থ্যবিধি মেনে তাঁদের জানাজা ও লাশ দাফন করে।


  • 16
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]