নলছিটিতে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেপ্তার


ঝালকাঠির নলছিটিতে পর্নোগ্রাফি মামলায় কবির হোসেন মিনা (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার পশ্চিম সেওতা গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার নাচনমহল ইউনিয়নের এক গৃহবধূর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয় কবির হোসেন মিনা। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে বুধবার সন্ধ্যায় নলছিটি থানায় মামলা দায়ের করেন। পুলিশ পর্নোগ্রাফি আইনে মামলাটি লিপিবদ্ধ করে রাতেই আসামির বাড়ি পশ্চিম সেওতা গ্রামে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

কবির মিনা পশ্চিম সেওতা গ্রামের আবদুর রশিদ মিনার ছেলে।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) এইচএম মাহমুদ বলেন, মামলার একমাত্র আসামি কবির মিনাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]