নাসিরনগরে তনন হত্যাকারীদের বিচার দাবীতে প্রতিবাদ মিছিল


নাসিরনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে তরুন কবি সৈয়দ মোনাব্বির আহমেদ তনন এর হত্যাকরীদের দ্রুত গ্রেপ্তার ও দ্রুত বিচার ট্র্যাইবুনালের মাধ্যমে শাস্তি প্রদানের দাবীতে প্রতিবাদ মিছিল করা হয়েছে।

১৫ নভেম্বর শনিবার সকাল ১১ ঘটিকার সময় স্থানীয় শহিদ মিনার চত্বরে নাসিরনগর ও ব্রাহ্মণবাড়িয়ার বিক্ষুদ্ধ সংস্কৃতি সমাজের উদ্যোগে এ প্রতিবাদ মিছিল করা হয়।

সংস্কৃতি সমাজ ব্রাহ্মণবাড়িয়ার আহব্বায়ক মনিরুল ইসলাম শ্রাবনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবি এডঃ নাসির মিয়া, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিশধের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মনির হোসেন, চেতনায় স্বদেশ গণ গ্রন্ত্রাগার এর প্রতিষ্ঠাতা সভাপতি কবি আমির হোসেন, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার উদিচি জেলা সংসদের সাধারণ সম্পাদক ফেরদৌসুর রহমান, বিক্ষুদ্ধ সংস্কৃতি সমাজ ব্রাহ্মণবাড়িয়ার যুগ্ন আহব্বায়ক এরফানুল হক সুজন, তিতাস সাহিত্য ও সংস্কৃতি পরিষধের সাংস্কৃতিক সম্পাদক, সংগিত শিল্পি সোহাগ রায়, বাগান বিলাসী সংগঠনের সমন্বয়ক আশিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য গত ৯ নভেম্বর নিজ গ্রামে খালে বাধ দেওয়া কে কেন্দ্র করে চাচার হাতে খুন হন এ তরুন প্রতিভাবান কবি সৈয়দ মুনাব্বির আহমেদ তনন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]