নাসিরনগরে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

  • 14
    Shares

নাসিরনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে লাল হোসেন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার ১৩ টি ইউনিয়নের ১০০ দুস্থ অসহায় নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

২১ নভেম্বর শনিবার সকাল ১০ ঘটিকার সময় স্বাস্থ্য বিধি মেনে লাল হোসেন মেমোরিয়েলের নাসিরনগর কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

জিয়া চৌধুরীর সার্বিক সহায়তায় অনুষ্ঠিত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন লাল হোসেন মেমোরিয়াল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ মোজেল উদ্দিন ভূইয়া, শাখা ব্যবস্থাপক আব্দুল মোমেন, মেমোরিয়েলের সিও মোঃ মাসুদ রানা, বিশিষ্ট সমাজ সেবক দেলোয়ার আলম চৌধুরী সহ উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।


  • 14
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]