নাসিরনগরে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন


আব্দুল হান্নান, ব্রাহ্মণবাড়িয়া :জেলার নাসিরনগর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে ১১ জুলাই ২০১৯ রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় “বিশ্ব জনসংখ্যা দিবস ” ২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা কমপ্লেক্স থেকে এক বর্নাঢ্য র্যালী বের করা হয়। র্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ম মিলনায়তনে পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আকিব উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা ও শ্রেষ্ঠকর্মীদের সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্টিত হয়।

অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ ফজলে আল হোসাইন ফয়েজ চিশতী, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়,মেডিকেল অফিসার এমসিএইচএফপি ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, মা-মনি প্রজেক্টের উপজেলা কো-অর্ডিনেটর মোঃ সামসুল হক ও ইউএফপিএ মোশারফ হোসেন। “জনসংখ্যা ও উন্নয়নে আর্ন্তজাতিক সম্মেলনের ২৫ বছর প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বক্তব্য রাখেন,কৃষ্ণপদ সাহা,মিনহাজ উদ্দিন আহমেদ, কনক লতা মালাকার, নাছিমা খাতুন, মোঃ নজরুল ইসলাম, রুবিনা বেগম, সাখাওয়াত হোসেন প্রমূখ ।

সভার শেষে শ্রেষ্ট কর্মীদের সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। শ্রেষ্টকর্মী ও শ্রেষ্ট সংস্থা হলেন,১।ফান্দাউক ইউনিয়ন প,ক, সহঃ নিপা রানী দেবনাথ ২। প,প, পরিদর্শক মোঃ মিনহাজ উদ্দিন আহমদ ৩। প,ক, পরিদর্শিকা এমসিএইচইউনিট রাজিয়া সুলতানা ৪। শ্রেষ্ট স্বাস্থ্য ও পরিঃ কল্যাণ কেন্দ্র ও ইউনিয়ন চাতলপাড়। ৬। শ্রেষ্ট বেসরকারী সংস্থা সূর্যের হাসি নেটওয়ার্ক ।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।