নাসিরনগর ধরমন্ডলের চোর আটক


নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ১৩ নং ধরমন্ডল ইউনিয়নের ৭ চেইন চোর মহিলাকে আটক করেছে থানা পুলিশ ।এ বিষয়ে নাসিরনগর সদরের বাসিন্দা সৈয়দ রাহাত বাদী হয়ে আটককৃতদের বিরোদ্বে থানায় মামলা দায়ের করে।মামলার প্রেক্ষিতে থানা পুলিশ আদালতেরে মাধ্যমে তাদের জেল হাজতে প্ররেন করেছে।


জানা গেছে তাদের প্রত্যেকের বাড়ি ধরমন্ডল ইউনিয়নের ৬,৭,৮,৯ নং ওয়ার্ডে। গ্রেপ্তারকৃতরা হলেন,সাদ্দাম মিয়ার স্ত্রী লাল চান বেগম(২২), রমজান মেম্ভারের ছেলে মোবারক মিয়ার স্ত্রী ফুল চান বেগম(২৩),মারুফ মিয়ার স্ত্রী সামসুন্নাহার (৩০),কালাই মিয়ার স্ত্রী তাছলিমা বেগম(২০),মোবারক মিয়ার স্ত্রী রুনা বেগম(১৯), শরীফ মিয়ার স্ত্রী অজুফা বেগম(২০)খেলু মিয়ার মেয়ে জুরেকা বেগম (৩০)।

পুলিশ সুত্রে জানা গেছে গ্রেপ্তারকৃতদের বিরোদ্বে দেশের বিভিন্ন থানায় একাদিক মামলা রয়েছে।এ এস আই মোঃ রবিউল ইসলাম জানায় গত ৪ মাসে ধরন্ডলের ১৯ জন মহিলাকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে।

তিনি আরো জানায়, এ সমস্ত চেইন চোর মহিলারা স্থানীয় ইউপি সদস্য রমজান মিয়া ও ফুরুক মিয়ার নেতৃত্বে চলে।তারা কোথাও ধরা পড়লে ওই দুই মেম্ভার গিয়ে তাদের ছাড়িয়ে অথবা জামিনে বের করে নিয়ে আসে।নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমানের নির্দেশে ও পুলিশ পরির্দক কবির হোসেনের তত্বাবধানে তাদের গ্রেপ্তার ও চালান দেয়া হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মর্কতা এস আই ফারুক আহমেদ পাটোয়ারী জানায়, মামলাটি অধিক গুরুত্ব সহকারে তদন্ত করে এ চক্রের সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে ও আইনের আওতায় আনা হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]