না ফেরার দেশে বরিশাল যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লব


বরিশাল : বরিশাল জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (৮ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ১২টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। বিষয়টি পরিবারের স্বজনদের বরাত দিয়ে নিশ্চিত করেছেন জেলা যুবদলের ক্রীড়া বিষয়ক সম্পাদক রাজীব হোসেন সাগর।

সরকারি বরিশাল কলেজে ছাত্রদলের রাজনীতি থেকে আলোচনায় পারভেজ আকন বিপ্লব। তিনি ওই কলেজের ছাত্র সংসদের নির্বাচিত ভিপি ছিলেন। বর্তমানে তিনি বরিশাল জেলা আইনজীবী সমিতি ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের একজন নিয়মিত আইনজীবী ছিলেন। এছাড়াও করোনাকালীন সময়ে নিজস্ব অর্থায়নে আর্ত-পিড়িত মানুষের পাশে থেকে কাজ করেছেন। শীতার্ত মানুষের জন্য সাহায্য নিয়ে ছুটেছেন মানুষের দােড়গোরায়।

রাজনৈতিক অঙ্গনে তুমুল জনপ্রিয় ছিলেন পারভেজ আকন বিপ্লব।

সর্বোপরি একজন পরিচ্ছন্ন রাজনীতিক ও মানুষ হিসবে তিনি সর্বমহলে সমাদৃত ছিলেন।

তার মৃত্যুতে বরিশাল রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

আজ বেলা ১১টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]