নেছারাবাদে বিএম কলেজছাত্রের মৃত্যু


পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় বিষাক্ত দ্রব্য সেবনে প্রদীপ সুতার দিপ্ত (২০) নামে এক কলেজছাত্র মারা গেছে। দিপ্ত বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের গণিত বিভাগের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র। সে নেছারাবাদ উপজেলার ইদেলকাঠী এলাকার পরিমল সুতারের ছেলে।

দিপ্তর বাবা পরিমল সুতার বলেন, শনিবার (২০ জুলাই) বিকেলের দিকে বরিশাল শহর থেকে গ্রামের বাড়ি ইদেলকাঠীতে যায় প্রদীপ। পরদিন রোববার সকালে ঘুম থেকে উঠে সে বমি করে। পরে ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়লে প্রথমে নেছারবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২২জুলাই) রাত সাড়ে ১০টায় প্রদীপ মারা যায়।

পরিবারের ধারণা, প্রদীপ বিষাক্ত কিংবা নেশা জাতীয় কিছু খেয়েছে বা তাকে খাওয়ানো হয়েছে, এ কারণেই তার মৃত্যু হয়েছে। প্রদীপের মরদেহের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]