নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

  • 78
    Shares

জিহাদুল ইসলাম, নড়াইল : নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের চরসিংঙ্গিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাবু মোল্যা (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। সাবু পার্শ্ববর্তী কোমখালী গ্রামের শফিয়ার মোল্যার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মঙ্গলবার সন্ধ্যায় সাবু মোল্যা সিংঙ্গিয়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে চরসিংঙ্গিয়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সাবুকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

সাবু মোল্যার পরিবারের অভিযোগ, প্রতিপক্ষের বাদশা, ইকবাল, সোহেল, আলামিনসহ কয়েকজন দুর্বৃত্ত সাবুকে কুপিয়ে হত্যা করে।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, ময়নাতদন্তের জন্য সাবুর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


  • 78
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]