নড়াইলে ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  • 9
    Shares

নড়াইল প্রতিনিধি : বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলে নড়াইলের নড়াগাতী থানার দি পাটনা একাডেমী স্কুল মাঠে ১৬দলীয় মরহুম খান শহীদউদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৭ নভেম্বর (শুক্রবার) বিকালে এ খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে সরসপুর ফুটবল একাদশকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে খাশিয়াল সবুজ সংঘ। বিদেশী খেলোয়াড়দের অংশগ্রহনে উত্তেজনাপূর্ণ খেলায় ও ক্রিড়া নৈপন্য কয়েক হাজার ফুটবলপ্রেমী উপভোগ করেন।

বাংলাদেশ পুলিশ বিভাগের অতিরিক্ত ডিআইজ এবং দি-পাটনা একাডেমীর সভাপতি, মোল্যা নজরুল ইসলামের সভাপতিত্বে ও নড়াগাতী থানা আ’লীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রার্থী খান আজাদ আলীর সার্বিক তত্ত্বাবধানে টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা প্রশাসক আঞ্জুমানারা বেগম, বিশেষ অতিথী হিসাবে (পিপিএম বার) পুলিশ সুপার, নড়াইল মোহাম্মদ জসিম উদ্দিন, মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের উপ-সচিব রবীন্দ্রনাথ দত্ত, পুলিশ সুপার বাংলাদেশ নৌ পুলিশ, ফরিদপুর অঞ্চল, আব্দুল্লাহ আরেফ, পুলিশ সুপার, সিআইডি সাতীরা আনিচুর রহমান, ইউএনও মোঃ নাজমুল হুদা, কালিয়া সার্কেল এএসপি রিপন চন্দ্র সরকার, সাব রেজিষ্ট্রার, যশোর রিপন মুন্সী এবং উপদেষ্টা হিসাবে খান গোলেবার রহমান, শেখ তরিকুল আলম, খান মতিয়ার রহমান, মোল্যা শাহাদৎ হোসেন, গাজী মনিরুজ্জামান নিয়ামত, খান লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অন্ষ্ঠুান শেষে জেলা প্রশাসক আঞ্জুমানারা বেগম ও মোল্যা নজরুল ইসলাম বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।


  • 9
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]