নড়াইল পৌর মেয়রের সুস্থতা কামনায় লোহাগড়ায় দোয়া

  • 22
    Shares

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর পৌরসভার মেয়র, নড়াইল জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও নড়াইল জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন বিশ্বাসের রোগমুক্তি কামনায় লোহাগড়া উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২০ নভেম্বর (শুক্রবার) বাদ আসর লোহাগড়া উপজেলা আওমীলীগ এর কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, মুন্সি আলাউদ্দিন, সভাপতি লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ, ফয়সাল ফকির ইমরান সাধারণ সম্পাদক লোহাগড়া সরকারি আদর্শ কলেজ শাখা, মাহমুদুল হাসান সম্রাট, সহ-সভাপতি লোহাগড়া পৌর ছাত্রলীগ, তারেক হাসান সবুজ সাংগঠনিক সম্পাদক লোহাগড়া পৌর ছাত্রলীগ, এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা,শিমুল খান, হাদিউজ্জামান আশিক, মনিরুজ্জামান সোহাগ, পৌর ছাত্রলীগ নেতা, মুজাহিদ, শেখ হৃদয়, মোস্তফা সিয়াম, কলেজ ছাত্রলীগ নেতা, আব্দুল্লাহ আল-মামনু অনিক, আব্দুল্লাহ আল মামুন রুহানসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর বিশ্বাস ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত বুধবার (১৮ নভেম্বর) বিকেলে তাকে আশংকাজনক অবস্থায় হেলিকপ্টার যোগে নড়াইল থেকে ঢাকায় নেওয়া হয়।

নড়াইল সদর হাসপাতালের আরএমও এ এফ এম মশিউর রহমান জানান, সোমবার (১৬ নভেম্বর) মেয়রের ডেঙ্গু জ্বর ধরা পড়ে। পরদিন রাতে সদর হাসপাতালে ভর্তি হন তিনি। তার শরীরে রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

মেয়রের চাচাতো ভাই নড়াইল পৌরসভার প্যানেল চেয়ারম্যান মোঃ রেজাউল বিশ্বাস জানান, মেয়র জাহাঙ্গীর বিশ্বাস এখন ঢাকায় স্কয়ার হাসপাতালে আইসিইউতে রয়েছেন।


  • 22
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]