নড়াগাতীতে নসিমন দুর্ঘটনায় ড্রাইভারের মৃত্যু!


জিহাদুল ইসলাম, কালিয়া : নড়াইলে নড়াগাতী থানার চাঁন্দেরচর গ্রামে ইকবাল মোল্যা নামে এক নসিমন ড্রাইভারের মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের সাহেব মোল্যার ছেলে। ১৫ ফেব্রুয়ারী (সোমবার) সকাল ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ওই দিন সকালে নিহত ইকবাল মোল্যা যাত্রী ও কাঁচা মাল নিয়ে উপজেলার মহাজন বাজারের উদ্দেশ্যে যাত্রা করে। এরপর কাঠাদুরা গ্রামের ফাঁকা জায়গায় ব্রীজে উঠতে গিয়ে নসিমনটি উল্টে গিয়ে খাদে পড়ে যায়। অতঃপর স্থানীয়রা যাত্রীদের সহযোগীতায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ রেদোয়ান তাকে মৃত ঘোষনা করেন।

এবিষয়ে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওছি) মোসাঃ রোকসানা খাতুন বলেন, আমি একটি কনফারেন্সে বাইরে আছি তবে বিষয়টি আমি শুনেছি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]