পঞ্চগড়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ গ্রেফতার ১

  • 11
    Shares

পঞ্চগড়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আশরাফ আলী (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে জেলা সদর উপজেলার পশ্চিম মোলানীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিন রাতেই শিশুটির বাবা বাদী হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে ওই এলাকার মৃত কেন্দেরুর ছেলে আশরাফ শিশুটিকে তার বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে ও আশরাফুলকে আটক করে থানায় দেয়। পরে পুলিশ ওই অভিযুক্তকে আটক করে এবং শিশুটিকে পঞ্চগড় সদর থানায় নিয়ে যায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ বলেন,  অভিযুক্তকে আসামিকে আদালতে সোর্পদ করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।


  • 11
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]