পটুয়াখালীতে গভীর রাতে আগুনে পুড়ে ১৫ দোকান ছাই


পটুয়াখালী : পটুয়াখালীর হেতালিয়া বাজারে আগুনে পুড়ে গেছে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠান। ক্ষতির পরিমাণ কয়েক কোটি টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ক্ষতিগ্রস্তরা জানান, বাজারে অগ্নিকাণ্ডে ১২টি ছাগল ও ২টি মোটরসাইকেলসহ ১৫ থেকে ২০টি দোকানঘর পুড়ে গেছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত ১টার পরে লেপ-তোশকের ১টি দোকানে মশার কয়েল থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসী।

প্রাথমিকভাবে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ফায়ার সার্ভিস কর্মীরা জানান, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এলাকাবাসীরা জানান, ঢাকা-কুয়াকাটা মহাসড়কে হেতালিয়া বাধঘাটে পটুয়াখালী জেলা রাস্তার বিপরীতে পুড়ে যাওয়া দোকানের মধ্যে মুদি, কম্পিউটার এক্সেসোরিজ, টি-স্টল ও সেলুন ছিল। এ ছাড়া ৩টি খালি স্টল ছিল সেগুলোও পুড়ে গেছে।

পটুয়াখালী ফায়ার সার্ভিস সহকারী পরিচালক মো. নিজাম উদ্দীন জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তিন ঘণ্টার চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ২০টির মতোা দোকানসহ বেশকিছু পশু মারা গেছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]