পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  • 13
    Shares

পটুয়াখালী : পটুয়াখালীর দশমিনায় একটি বিদ্যালয় কর্তৃপক্ষের খামখেয়ালীতে কামরুল ইসলাম মানিক (১৮) নামে এক যুবকের বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার আলীপুরা ইউনিয়নের আলীপুরা মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত কামরুল ইসলাম মানিক উপজেলা সদরের নলখোলা বন্দরের টিলা সংলগ্ন স্থানীয় ওয়ার্কসপ ব্যবসায়ী রুস্তম আলী সিকদারের ছেলে।

শুক্রবার সকালে দশমিনা থানা পুলিশ লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেন। নিহত মানিকের ভাই খায়রুল ইসলাম মুন্না জানান, ঘটনার দিন তিনি ও তার ভাই মানিক উপজেলার আলীপুরা মাধ্যমিক বিদ্যালয়ের একটি বাউন্ডারী গেটের কাজ করতে যান।

ঝালাইয়ের কাজ করতে বিদ্যুতের প্রয়োজন হলে ওই বিদ্যালয়ের শিক্ষক ইসমাইল ও পিয়ন সাইদুল খামখেয়ালী করে তাদের বিদ্যুতের খুটি থেকে অবৈধ লাইন টেনে দিয়ে কাজ করতে বাধ্য করান। পরে কাজ করেত গিয়ে হাইভোল্টেজের বিদ্যুতে স্পৃষ্ট হয়ে কামরুল ইসলাম মানিক চিটকে পরে গেলে তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয় অভিযুক্ত শিক্ষক ইসমাইলের মুঠোফোনে একাধিক বার কল দিলে তিনি রিসিভ করেননি। আরেক অভিযুক্ত পিয়ন সাইদুল ঘটনার দায় অস্বীকার করেন।

দশমিনা থানার ওসি মো. জসিম জানান, লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুও মামলা হয়েছে।


  • 13
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]