পটুয়াখালীতে মসজিদে বসে শিশুদের ঝগড়া, বড়দের সংঘর্ষে আহত ৫

  • 9
    Shares

পটুয়াখালী : পটুয়াখালীর দশমিনায় মসজিদে পড়তে গিয়ে শিশুদের মধ্যে ঝগড়া-বিবাদের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের আরজবেগী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শেফালী (৩০), মো. শাহিন (১৭), মোসা. সালমা বেগম (৩০); অপর গ্রুপের লিজা মনি (১৭) ও মোসা. ফেরদৌস (৩৫)। আহতদের মধ্যে মোসা. সালমা বেগম ও লিজা মনি দশমিনা হাসপাতালে ভর্তি। আর বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের আরজবেগী গ্রামের একটি মসজিদে আহত সালমার মেয়ে রিয়া মনি ও আহত লিজা মনি ঘটনার দিন সকালে পড়তে যায়। পরে তাদেরসহ কয়েকজন শিশুর মধ্যে ঝগড়া-বিবাদের সৃষ্টি হয়। এ ঝগড়া বড়দের মধ্যে গড়ায়। একই জের ধরে পাশাপাশি দুই বাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এতে অন্তত পাঁচজন আহত হন।

দশমিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আ. সালাম মোল্লা বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


  • 9
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]