পথে নেই কোন বাধা, ঢাকা-আরিচা মহাসড়কে মানুষের স্রোত

  • 211
    Shares

মানিকগঞ্জ : ঢাকা-আরিচা মহাসড়কে ঘরেফেরা মানুষের ঢল নেমেছে। চাপ বাড়ছে পাটুরিয়া ফেরি ঘাটে। ব্যক্তিগত যানবাহন চলাচলের অনুমতি দেয়া এবং পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি সার্ভিস চালু হওয়ায় কারনেই এই ঢল নেমেছে। আর পারাপারের সময় মানা হচ্ছেনা সামাজিক দূরত্ব।

বাড়ি ফেরা মানুষের ঢল ঠেকাতে গত তিনদিন আগে পাটুরিয়া-দৌলতদিয়া নৌ রুটে ফেরি সার্ভিস বন্ধ করে দেয়া হয়। অপরদিকে যানবাহন ফেরাতে মানিকগঞ্জে জেলায় ঢোকা এবং বের হওয়ার প্রবেশ মুখে বসানো হয় পুলিশের চেক পোস্ট। ফলে ঢাকা-আরিচা মহাসড়কে মানুষের ঢল অনেকটা কম ছিল।

কিন্তু আজ শুক্রবার ভোর থেকে ব্যক্তিগত যানবাহনের চলাচল এবং ফেরি সার্ভিস চালু করা হয়। ফলে ভোর থেকে ঢাকা-আরিচা মহাসড়কে মানুষের ঢল নামে। তারা ভাড়ার প্রাইভেটকার, মাইক্রোবাস, পিকআপ, সিএনজি, হ্যালোবাইক, ইঞ্জিন চালিত রিকশায় যে যেভাবে পারছে গন্তব্যে রওনা দেয়।

আরিচা সেক্টরের বিআইডব্লউটিসির সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল জানান, গতরাত ১১টা থেকে ফেরি সার্ভিস চালু হয়েছে। বর্তমানে ৬টি ফেরি দিয়ে পারাপার করা হচ্ছে। তিনি জানান উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তারা ফেরি সার্ভিস চালু করেছেন।


  • 211
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]