পদত্যাগ করলেন মিসবাহ উল হক


স্পোর্টস ডেস্ক : পাকিস্তান দলটির প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে পদত্যাগ করছেন মিসবাহ-উল-হক।অবশ্য যথারীতি পাকিস্তানের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন দেশটির সাবেক অধিনায়ক।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে জিও নিউজ। গণমাধ্যমটি জানিয়েছে, অতিরিক্ত চাপের কারণেই মিসবাহ এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নিজেই সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাবেন বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

২০১৯ ওয়ানডে বিশ্বকাপে আশানুরূপ ফলাফল করতে পারেনি পাকিস্তান। পালাবদলের প্রক্রিয়ায় গত সেপ্টেম্বরে মিসবাহকে একইসঙ্গে প্রধান কোচ ও প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

গত কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল, পদটি ছেড়ে দিতে চলেছেন মিসবাহ। অবশেষে সেটাই সত্যি হলো। পাকিস্তানের সাবেক তারকা বোলার শোয়েব আখতার এই পদ বুঝে নিতে চাইছেন। তবে বোর্ডের পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]