পাগলা কুকুরের কামড়ে গৌরনদীতে ৩১ জন আহত


বরিশাল, ৩০ মার্চ (বরিশাল ট্রিবিউন)- গৌরনদীতে পাগলা কুকুরের কামড়ে ৩১ জন নারী-পুরুষ আহত হয়েছে। গতকাল শনিবার সকাল ৭টা থেকে দুপুর ২টার মধ্যে উপজেলার চরগাদাতলী, উত্তর ও দক্ষিণ বিজয়পুর, সুন্দরদী, চরদিয়াশুর, গেরাকুল, ধানডোবা, বিল্বগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ১৯ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

আহত সূত্রে জানা গেছে, পৌরসভার চরগাদাতলী, উত্তর ও দক্ষিণ বিজয়পুর, গেরাকুল, সুন্দরদী ও বার্থী ইউনিয়নের ধানডোবা, ধুরিয়াইল, নন্দনপট্টি, মাহিলাাড়া ইউনিয়নের বিল্বগ্রাম এলাকার ৮/১০টি পাগলা কুকুরে গতকাল শনিবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত পৃথক পৃথক ভাবে হামলা চালায়। এ সময়ে মধ্যে ওইসব এলাকার পাগলা কুকুরে চরগাদাতলী এলাকার মিঃ নিত্যানন্দ, শিউলী বেগম, সুমাইয়া খানম, দক্ষিণ বিজয়পুর এলাকার মোঃ সাকিব, গেরাকুল এলাকার আব্দুস ছালাম, চরদিয়াশুর এলাকার আনোয়ার হোসেন, নন্দনপট্রি গ্রামের সাহিদা আক্তার, ধানডোবা গ্রামের রাহিমা বেগম, ধুরিয়াইল গ্রামের রিজিয়া বেগম, বিল্বগ্রাম এলাকার নুরমোহাম্মদসহ ৩১ জন নারী-পুরুষকে কামড়ে আহত করেছে।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মাজিদুল হক কাওছার বলেন, পাগলা কুকুরের কামড়ে আহত উপজেলার বিভিন্ন এলাকার ১৯ জনকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।