পাচারের শিকার ১০ নারীকে বেনাপোল দিয়ে হস্তান্তর

  • 61
    Shares

বেনাপোল প্রতিনিধি: দুই বছর আগে ভারতে পাচার শিকার ১০ বাংলাদেশী নারীকে বেনাপোল চেকপোষ্ট দিয়ে হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ ।আজ শুক্রবার সন্ধ্যা ৭টার সময় তাদেরকে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বাংলাদেশ ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন । তাদের বাড়ি নড়াইল, যশোর, সাতক্ষীরা, বরিশাল ও পিরোজপুর জেলায়।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন হোসেন জানান,প্রায় ৩ বছর আগে বাংলাদেশী ১০ নারী দালালের খপ্পরে পড়ে পাসপোর্ট ভিসা ছাড়া ভারতে যায়। সেখানে কাজ করার সময় পুলিশ পড়ে।পুলিশ তাদের জেল হাজতে প্রেরন করে।২ বছর জেল খাটার পর আজ ভারতীয় ইমিগ্রেশন পুলিশ তাদেরকে হস্তান্তর করেছেন। উক্ত নারীদের কে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, বিজিবির সোপর্দ করা ১০নারীকে মানবাধিকার সংস্থা রাইটস যশোরের প্রতিনিধি কাছে নিকট হস্তান্তর করা হয়েছে। তারা তাদের পরিবারের কাছে হস্তান্তর করবে।


  • 61
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]