পাঠাও চালককে কুপিয়ে হত্যা


রাজধানীর আদাবরে জুয়েল (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১২ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন আদাবর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুর রহমান।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতের ঘটনার পর স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালে মারা যান তিনি। তিনি আরও বলেন, কয়েকদিন আগে জুয়েলের স্ত্রী আরজিনা বেগম মারামারি সংক্রান্ত বিষয়ে আদাবর থানায় একটি মামলা করেছিলেন। আমরা ধারণা করছি, ওই মামলার আসামিরা তাকে কুপিয়ে হত্যা করতে পারে। তবে বিস্তারিত জানতে তদন্ত চলছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। নিহত জুয়েল মানিকগঞ্জ জেলা সিংগাইর উপজেলার সিরাজ মিয়ার ছেলে। সে অ্যাপভিত্তিক পরিবহন সেবা-পাঠাও এর চালক ছিলেন। আদাবর এলাকায় স্ত্রী আর্জিনা খাতুনকে নিয়ে বসবাস করতেন তিনি।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।