পাথরঘাটায় ছাদে মাইক লাগিয়ে নির্বাচনে প্রচারে অবরুদ্ধ মেয়র প্রার্থী

  • 5
    Shares

পাথরঘাটা : বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান খান গৃহবন্দী হয়ে পড়েছেন। গত ১০ জানুয়ারী প্রতিক বরাদ্ধের পর থেকে নৌকা মার্কার সমর্থকরা তার ওপর কয়েক দফা হামলা করে তাকে গৃহবন্দী করে রেখেছে বলে করেছেন মাহবুবুর রহমান। প্রাননাশের ভয়ে আইনেরও আশ্রয় নিতে পারছেননা বলে জানান তিনি।

গতকাল শনিবার বেলা ১টার সময় পাথরঘাটা পৌরসভার ২ নং ওয়ার্ডের তার নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

মাহবুবুর রহমান বর্তমানে রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট নেই। তিনি আগে ছাত্রশিবির নেতা ছিলেন।

লিখিত বক্তব্যে মাহাবুবুর রহমান খান জানান, নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র আনোয়ার হোসেন আকনের সমর্থকরা গত ২ সপ্তাহ ধরে তার বাসার চার দিক দিয়ে তাকে ঘেরাও করে রেখেছেন। যাতে করে তিনি তার নির্বাচনে কোন ধরনে প্রচার প্রচারনা চালাতে না পারেন। ঘর থেকে বের হলেই তার ওপর হামলার হুমকি দেয়া হচ্ছে। সন্ধ্যার পর পথচারীরা বাজার থেকে তার বাসার সামনে দিয়ে হেটে গেলে তাদের কাছ থেকে টাকা-পয়সা থাকলে তা ছিনতাই করে নিচ্ছেন দুর্বৃত্তরা। নিরাপত্তার অভাবে তিনি বাসার চারতলার ওপরে একটি মাইক বেঁধে প্রচার প্রচারনা করছেন। প্রশাসনের কাছে এর প্রতিকার চেয়েছেন তিনি।

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ও পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার সাবরিনা সুলতানা জানান, আমার কাছে কোন লিখিত অভিযোগ না এলে আমার পক্ষে কিছুই করার সম্ভব না।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী পাথরঘাটা পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগ, বিএনপি মনোনীত ও আওয়ামীলীগের এক বিদ্রোহীসহ মোট ৫ জন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


  • 5
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]