পাথরঘাটায় বৃদ্ধ’র রক্তাক্ত মৃতদেহ উদ্ধার


বরগুনার পাথরঘাটার কাঁঠালতলী থেকে আইয়ুব আলী হাওলাদার (৭৫) নামে এক বৃদ্ধর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের কাঁঠালতলীর একটি খাল থেকে তার দেহটি উদ্ধার করা হয়। আইয়ুব আলীর স্ত্রী হাওয়া বেগম জানান, সোমবার রাত নয়টার দিকে বাড়ি থেকে বের হন আইয়ুব আলী।

রাতে আর ফেরেননি তিনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে আইয়ুব আলীর ছেলে বাড়ির পাশের খালে তার মৃতদেহ দেখে ডাক-চিৎকার দিলে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠায়।

এলাকার বসবাসকারী শিখা রানি জানান,সম্প্রতি স্থানীয় কিছু বখাটে আমার মেয়েকে শ্লীলতাহানীর চেষ্টার করে,আদালতে জাফরসহ কয়েকজন বখাটের নামে মামলা করলে,আইয়ুব আলী ঘটনার প্রত্যক্ষদর্শী ও মামলার সাক্ষী। পরে ঘটনার জের ধরে প্রায় সময়ই তারা আইয়ুব আলীকে হুমকি দিয়ে আসছিল। এ ব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. হানিফ সিকদার জানান, নিহতের মাথা ও মুখে অসংখ্য কোপের চিহ্ন রয়েছে। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।