পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


পাবনার বেড়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওয়ালী উল্লাহ (৩১) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওয়ালী উল্লাহ বেড়া পৌর সদরের শানিলা মহল্লার আকবর আলীর ছেলে।

পুলিশের দাবি, নিহত ওয়ালী উল্লাহ মাদক কারবারি ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে পাবনার বিভিন্ন থানা ও সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় মোট ৮টি ডাকাতি এবং মাদক মামলা রয়েছে।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, বুধবার (৩ জুলাই) এক অভিযানে চিহ্নিত মাদক ব্যবসায়ী ওয়ালী উল্লাহকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার দিবাগত রাত তিনটার দিকে বেড়া পৌর সদরের জোরদা এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে যায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে, পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে ওয়ালী উল্লাহকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে মারা যায় সে।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি শার্টারগান, ২টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি ও ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) শামসুল ইসলামসহ তিনজন কনস্টেবল আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]