পিরোজপুরে ইয়াবাসহ আটক-১


পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ইয়াবাসহ শামিম হাওলাদার (২৫) নামের জনকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার আংঙ্গুলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার এস.আই শওকত হোসেন জানান, উপজেলার আংঙ্গুলকাটায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টেরপেয়ে মাদক ব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা দৌড়ে পালানোর চেষ্ঠাকালে ধাওয়া করে শামিমকে আটক করা হয়। সে সময় তার কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, আটকৃত শামিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকে আজ শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃত শামিম উপজেলার বড়হারজী গ্রামের ছগির হাওলাদারের ছেলে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]