শোকের মাস আগষ্ট

পিরোজপুরে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে ছাতা বিতরণ

  • 43
    Shares

সৈয়দ মাহফুজ রহমান, পিরোজপুর : শোকের মাস উপলক্ষে পিরোজপুরের ইন্দুরকানীতে সেচ্ছাসেবী সংগঠন ‘ব্রাদার্স ওয়েলফেয়ার অর্গানাইজেশন ও এ্যালামনাই এ্যসোসিয়েশন’র যৌথ উদ্যোগে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে ছাতা বিতরণ করা হয়েছে।রবিবার সকালে ২৯ নং বালিপাড়া পূর্ব-চরবলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গরীব-অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বিদ্যালয়ের হল রুমে এ ছাতা বিতরণ করা হয়।


পূর্ব-চরবলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ. হাচান হিরনের সভাপতিত্বে ছাতা বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন খান, মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন ফকির, ব্রাদার্স ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সভাপতি ও এ্যালামনাই এ্যসোসিয়েশনের সভাপতি লায়ন ডাক্তার আবু হানিফ, বালিপাড়া ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলাওয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও এ্যালামনাই এ্যসোসিয়েশনের সাধারন সম্পাদক রাহাত খান রাজু, সহকারী শিক্ষক সাদিয়া শারমিন, মারুফা আক্তার, মরিয়ম খানম, ছালিমা খান, রফিক সরদার প্রমুখ।
সংগঠনটির পক্ষ থেকে বিদ্যালয়ের ৪০ জন গরীব-অস্ব”ছল শিশু শিক্ষার্থীদের মাঝে এ ছাতা বিতরণ করা হয়।


  • 43
    Shares

বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।