সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে

পিরোজপুরে ছাত্রদলের সাথে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময়


সৈয়দ মাহফুজ রহমান, পিরোজপুর : পিরোজপুরের ইন্দুরকানীতে বেগম খালেদা জিয়ার চলমান মুক্তি আন্দোলন এবং ছাত্রদলের সাংগঠনিক কর্মকান্ডে গতিশীল করার লক্ষ্যে স্থানীয় ছাত্রদলের উদ্যোগে কেন্দ্রীয় নেতৃবৃন্দ মত বিনিময় করেন। বুধবার রাতে ইন্দুরকানী ছাত্রদল’র কার্যালয়ে উপজেলা ছাত্রদল, কলেজ ও ইউনিয়ন শাখার বিভিন্ন নেতাকর্মীদের সাথে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা ছাত্রদলের সভাপতি মো. শাহিদুল ইসলাম শহিদ’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আল আমিন’র সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান মো. জাকিরুল ইসলাম জাকির।সভায় বক্তাব্য রাখেন, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক শ্যামল মালুম, সহ-সাধারন সম্পাদক ইছামন্তাজ এজাজ, বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুল আলম মিঠু, পিরোজপুর জেলা ছাত্রদলে সভাপতি হাসান আল মামুন, সাধারন সম্পাদক বদিউজ্জামান রুবেল, সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন কুমার প্রমুখ।

অন্যান্যের মধ্যে, ইন্দুরকানী উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ফায়জুল কবির তালুকদার, বিএনপির নেতা ফরিদ হোসেন, আলমগীর কবির মান্নু। এছাড়াও, পিরোজপুর জেলা ও ইন্দুরকানী উপজেলার প্রতিটি ইউনিটের ছাত্রদলের নেতৃবৃন্দ মতবিনিময় সভায় তাদের বক্তব্য তুলে ধরেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]