পিরোজপুরে ভাইয়ের হামলায় ভাইবোন আহত


পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোন মমতাজ বেগম (৪৫) ও ছোট ভাই শফিকুল ফরাজীর (২৫) উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করেছে বলে অভিযোগ উঠেছে অপর আপন ভাই কামাল ফরাজীর বিরুদ্ধে।

হামলার ঘটনায় আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুত্বর আহত মমতাজ বেগমকে সোমবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত সূত্রে জানাগেছে, উপজেলার খেতাছিড়া গ্রামের মৃত কাঞ্চন ফরাজীর ছেলে জাফর ফরাজীর সাথে আপন সহোদর কামাল ফরাজীর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগের ভিত্তিতে সালিস বৈঠকের মাধ্যমে ঘটনা ফয়সালার আশ্বাস দেন।

এরইমধ্যে রোববার দুপুরে কামাল ফরাজীর নেতৃত্বে দুলাল, খোকন, তরিকুলসহ লোকজন নিয়ে জাফর ফরাজী গংয়ের লোকদের ওপর অতির্কিত হামলা চালায়। এসময় কামাল ফরাজীর ধারালো অস্ত্রের আঘাতে শফিকুল ফরাজী গুরুতর আহত হয়। ভাইকে বাঁচাতে বড় বোন মমতাজ বেগম এগিয়ে এলে তাকেও পিটিয়ে গুরুত্বর জখম করে।

এ ব্যাপারে কামাল ফরাজী অভিযোগ অস্বীকার করে বলেন, কুপিয়ে আহত করার অভিযোগ মিথ্যা, ওরা আমার উপর হামলা চালিয়ে আমাকে আহত করেছে। আমিও হাসপাতালে ভর্তি। তবে, মমতাজ ও শফিকুল আহতের ব্যাপারে জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে পারেনি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, আজ (মঙ্গলবার) উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।