পিরোজপুরে শিক্ষিকার ঘর থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার


পিরোজপুর : পিরোজপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের সার্জিকেয়ার ক্লিনিক সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার বাসা থেকে স্বপ্না ওরফে রোজি নামে (১১) এক শিশু গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার ২১ ফেব্রুয়ারি সন্ধ্যার পর মাহমুদা আক্তার মেরী নামের ওই শিক্ষিকার বাসার রান্নাঘর থেকে লাশটি উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

নিহত স্বপ্না সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আব্দুর রাজ্জাক সরদারের মেয়ে।

গত চার বছর ধরে স্বপ্না ওই স্কুল শিক্ষিকার বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করে আসছিল বলে জানান শিক্ষিকা মেরী। স্বপ্নার মা ও বাবার মধ্যে কিছুদিন আগে বিবাহবিচ্ছেদ হওয়ার পর স্বপ্নার পিতা কাজের সন্ধানে ঢাকায় চলে যান। তখন স্বপ্নাকে শিক্ষিকা মেরীর বাসায় রেখে যান এবং বাসায় ওই দুইজনই থাকতেন।

সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল সাংবাদিকদের জানান, ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর স্বপ্নার মৃত্যুর আসল রহস্য উদঘাটিত হবে বলেও জানান ওসি বাদল।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]