পুঠিয়ায় গলা কেটে শিশু হত্যা


পুঠিয়া প্রতিনিধি : সাত বছরের শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে।ঘটনাটি ঘটেছে রাজশাহীর পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকায়।শিশুটির নাম রিফাত হোসেন বলে জানা যায়। নিহত রিফাত নাটোরের একলাডালা এলাকার বাসিন্দা।

তার মায়ের নাম বুলবুলি রিফাত তার মায়ের সাথে সৎ বাবার পরিবারে থাকত।রিফাতের সৎ বাবার না মোহাম্মাদ আলী সে একজন নওমুসলিম বলে জানা যায়।সে পাঁচ বৎসর পৃর্বে, পূর্বের ধর্ম ত্যাগ করে মুসলমান হয়েছিল।গত সাত মাস আগে সে বুলবুলিকে বিবাহ করে।বুলবুলি তার পূর্বের স্বামীকে তালাক দিয়ে মোহম্মদ আলীকে বিবাহ করে।

বর্তমান স্বামী মোহম্মদ আলী নতুন সন্তান নেওয়া কথা বল্লে বুলবুলি তার এক সন্তান আছে বলে, সন্তান নিতে অস্বীকৃতি জানায়।আর এই কারনে মোহম্মদ আলী বুলবুলির প্রথম স্বামীর সন্তানকে হত্যার পরিকল্পনা করে এবং সেমবার রাতে তাকে হত্যা করে।সন্ধ্যায় বুলবুলি তার সন্তানের খোঁজ করে না পেলে মোহম্মদ আলীকে জিঞ্জাসা করে, প্রথমে সে দেখি বলে জানায়।

এবং আরাব খোঁজা খুঁজি করতে দেখে মোহম্মদ আলী জানায় রিফাত রোড এক্সিডেন্ট এ মারা গেছে। এতে বুলবুলি সন্দেহ হলে সে নাটোর থানা পুলিশকে জানায়।নাটোর থানা পুলিশ পরে পুঠিয়া থানা পুলিশকে বিষয়টি জানালে, পুঠিয়া থানা পুলিশ মোহম্মদ আলীকে আটক করে এবং জিঞ্জাসাবাদ করলে,মোহম্মদ আলী শিশুটি হত্যার কথা স্বীকার করে।স্বীকারউক্তি মতে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত রিফাতের লাশ উদ্ধার করে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]