পুঠিয়ায় বিশ্ব পরিবেশ দিবস ২০১৯ উপলক্ষে র্য্যালী।


রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলায় বিশ্ব পরিবেশ দিবস ২০১৯ উপলক্ষে র্য্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে এই র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।বিশ্ব পরিবেশ দিবস ২০১৯ উপলক্ষে আয়োজিত, র্যালীতে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু।

উক্ত র্যালীতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান। এছাড়াও র্য্যালীতে যোগদান করেন পুঠিয়া উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ, শিক্ষক, ছাত্র ও বিভিন্ন বেসরকারি সংস্থার কর্মকর্তাগণ।

র্য্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে পুঠিয়া রাজবাড়িসহ বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আবার উপজেলা চত্বর এ এসে শেষ হয়।র্য্যালী থেকে “আসুন বায়ু দূষণ রোধ করি” শ্লোগান দেওয়া হয়।

র্য্যালী শেষ সংক্ষিপ্ত আলোচনাসভা ও বৃক্ষ রোপন করা হয় ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]