পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পন্ড


ছাত্রলীগের বর্বরোচিত নির্যাতনে নিহত বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যাকরীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বরিশাল মহানগর ছাত্রদল আয়োজিত বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিয়েছে। এতে করে মিছিলটি পন্ড হয়ে যায়।

আজ বুধবার বেলা ১১ টায় ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় থেকে মহানগর ছাত্রদল বিক্ষোভ মিছিল বেড় করার চেষ্টা করে। পূর্ব থেকে সেখানে অবস্থান নেওয়া কোতয়ালী মডেল থানার পুলিশ তাদেরকে বাধা প্রদান করতে দেখা গেছে।

পুলিশের বেরিকেট ভাঙ্গতে না পেরে ছাত্রনেতারা মাটিতে বসে বিক্ষোভ করে।

এর পূর্বে দলীয় কার্যালয়ের সামনে মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল কবির রনির সভাপতিত্বে হত্যাকরীদের বিচারের দাবী জানিয়ে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হুমাউন কবির, সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম তরিক, এনামুল হক তছলিম, মাহমুদ তাজিল, আসাদ হাওলাদার, মঞ্জরুল ইসলাম শাওন, ইলিয়াস, মহিউদ্দিন প্রমুখ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]