প্রধানমন্ত্রীর উপহার পেল বানারীপাড়ার ২০০ পরিবার


বানারীপাড়া প্রতিনিধি : মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বরিশালের বানারীপাড়া উপজেলায় ২০০ ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ উপহার দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৩ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহসহ জমি হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর পক্ষে বরিশালের স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃশহিদুল ইসলাম, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক ও উপজেলার নির্বাহী অফিসার রিপন কুমার সাহা বানারীপাড়ার দু’শ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করেন।

এসময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি)নিশাত শারমিন, থানার ওসি মোঃ হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন। এদিকে গৃহ ও ভূমিহীন পরিবারগুলো ভূমিসহ গৃহ পেয়ে উচ্ছ্বিসত। তারা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]